ফাইভার (Fiverr) থেকে মাসে ২০০০০-৩০০০০ টাকা আয় করুন একদম সহজে

ফাইভার কি?

ফাইভার (Fiverr) বর্তমান পৃথিবীর সব থেকে জনপ্রিয় ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস। তুলনামূলক কম দামে কাজ করা যায় তাই এই মার্কেটপ্লেস থেকে কাজ করিয়ে নিতে সব বায়াররা আগ্রহী হয় বেশি। অপরদিকে একটু কম দাম হলেও বেশি কাজ করা যায় তাই এই মার্কেটপ্লেসটা ফ্রিল্যান্সারদের কাছেও বেশি জনপ্রিয়।


এই মার্কেটপ্লেসের সব থেকে বেশি আকর্ষনিয় বিষয়টা হচ্ছে এখানে কাজ করতে হলে আপনাকে খুব বেশি স্কিল্ড হতে হবে মানে অনেক বেশি জানতে হবে এমন কিন্তু না। খুব কম অবিজ্ঞতা দিয়েই এখানে খুব ভালো ইনকাম করা যায়। নিচের ছবিটা ভালো করে খেয়াল করেন। কোন একজন বায়ার তার ইন্সতাগ্রাম বিজনেস পেইজের জন্য ইন্সতাগ্রাম পোস্ট ডিজাইন করাবেন বলে সার্চ দিলেন। অনেকেই তা অফার করছে।

 

কীভাবে আয় করবেন ফাইভার থেকে?

এইবার এই ছবিটা দেখলে বুজতে পারবেন কেমন ইনকাম করা পসিবল। victorinobelle (নামে ক্লিক করে দেখে আশুন) নামে এই ভদ্র মহিলা অনেক দিন থেকেই এই সার্ভিস দিচ্ছেন। একটু খেয়াল করেন উনার বর্তমানে ৭ টা অর্ডার মানে কাজ Queue তে আছে মানে ঠিক এই মুহূর্তে উনি ৭ টা বায়ারের কাজ করছেন। উনার এই সার্ভিসের মূল্য হচ্ছে ৩৫ ইউএস ডলার । মানে উনি যদি আগামি ৫ দিনের ভিতরে উনার কাজ করে ফেলেন তাহলে উনার ইনকাম হচ্ছে এই ৫ দিনে (এইটা উনার ডেলিভারি টাইম)২৪৫ ইউএস ডলার বাংলা টাকায় প্রায় ২০০০০ টাকা আর মাসে হয় প্রায় ৭০০০০-৮০০০০ টাকা। 

আপনিও কি এই কাজ করতে পারবেন? জী অবশই করতে পারবেন। আপনি হালকা পাতলা ফটোশপ জানলেই পারবেন। না জানলেও খুব বেশি প্রবলেম নাই। আপনি ফ্রিতেই করতে পারবেন Canva ইউজ করে। নিচের ছবিটা দেখুন


 

 

এই রেডি-মেইড টেমপ্লেট গুলা ইউজ করে আপনি খুব সহজেই ইন্সটাগ্রাম পোস্ট ডিজাইন করতে পারবেন।

কীভাবে শুরু করবেন?

আপনি নিজে নিজেই শুরু করতে পারেন ইউটিউব বা বিভিন ব্লগ পড়ে। তবে বেস্ট হচ্ছে কোন একজন মেন্টর হায়ার করা বা একটা ভালো কোর্স করে তারপর শুরু করা। অনেকে এই রকম কোর্স করালেও আমি রিকমেন্ড করবো msbacademy কে। তারা বাংলাদেশে বসে ওয়ার্ল্ডক্লাস অনলাইন কোর্স বানায়। আপনি চাইলে বিকাশ ইউজ করেই তাদের এই কোর্স কিনতে পারবেন খুব সহজেই আর আপনার অনলাইন ইনকাম শুরু করে দিতে পারেন।

এই কোর্সটিতে এখন হিউজ ডিস্কাউন্ট চলতেছে।

তো কি কি শিখবেন এই কোর্স থেকে?

  • কীভাবে ভালো মানের একাউন্ট ক্রিয়েট করতে হয়।

  • কীভাবে মাস্টারকার্ড ইউজ করে পেমেন্ট বাংলাদেশে আনতে হয়।

  • কীভাবে ফাইভারে গিগ বানাতে হয়।

  • কীভাবে book cover ডিজাইন করে ইনকাম করতে হয়

  • কীভাবে Intro & Outro  ডিজাইন করে ইনকাম করতে হয়

  • কীভাবে Animation বানিয়ে ইনকাম করতে হয়

  • কীভাবে Banner Ads ডিজাইন করে ইনকাম করতে হয়

  • কীভাবে Flyer ডিজাইন করে ইনকাম করতে হয়

  • কীভাবে টার্গেটেড বায়ার খুঁজে পেতে হয়।

এই রকম আরো অনেক কিছু শিখতে পারবেন এবং আপনার অনলাইন ইনকামের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পারবেন এক মাসের ভিতরেই।

তো দেরি না করে আজই কোর্সটি করে ফেলুন।

 



 

 

 

 

Leave a Comment

WIN A FREE IPHONE

TO WIN A FREE IPHONE CLICK THE LINK BELOW